দিশা পাটানি হল্টার নেক টপে সোশ্যাল মিডিয়ায় তাপমাত্রা বাড়াচ্ছেন৷

0

 

দিশা পাটানি


 

তার সকালের মেজাজ চ্যানেল করে, বলিউড অভিনেত্রী দিশা পাটানি বৃহস্পতিবার তার ভক্তদের একটি হল্টার নেক টপে একটি চমত্কার ছবিতে আচরণ করেছেন। 'মালাং' তারকা তার চমত্কার ছবি দিয়ে তার ভক্তদের মুগ্ধ করতে কখনই ক্ষান্ত হননি, এবং ইনস্টাগ্রামে নিজের একটি স্ন্যাপ পোস্ট করে একই কাজ করেছিলেন। ফটোতে দেখা যাচ্ছে 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' তারকা একটি গভীর গলার হল্টার টপ পরিহিত এবং তাপমাত্রা বাড়িয়েছে। একটি নিমজ্জিত নেকলাইনের সাথে একটি হালকা লাল বিকিনি টপ পরিধান করে, দিশা একটি সুন্দর সোনার নেকলেসের সাথে গ্ল্যামের স্পর্শ যোগ করেছে৷

 

ক্লিকে দিশাকে নগ্ন মেকআপে দেখা যায়, কারণ তিনি ক্যামেরার দিকে তাকিয়ে লেন্সের জন্য পোজ দিচ্ছেন। অভিনেত্রীকে তার সুস্বাদু তালা ধরে থাকতে দেখা যায় এবং অনায়াসে পোজ দিচ্ছেন। অভিনেত্রীর গোলাপী চোখের পাতা এবং ঠোঁট আমাদের শ্বাসরুদ্ধকর সৌন্দর্যের জন্য পড়ে যাওয়ার আরেকটি কারণ দেয় যা তিনি। তিনি একটি গোলাপী ফুলের ইমোটিকন সহ ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন দিয়েছেন। এবং পোস্টটি ফটো-শেয়ারিং প্ল্যাটফর্মে আঘাত করার সাথে সাথে, ভক্তরা তাদের প্রিয় অভিনেত্রীর সৌন্দর্যের উপর ঝাঁপিয়ে পড়ে এবং মন্তব্য বিভাগে তার প্রতি ভালবাসা বর্ষণ করে।

এখানে ছবি দেখুন


এবং কেবলমাত্র সর্বশেষ পোস্ট নয়, দিশার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি নিজের লোভনীয় ছবি দিয়ে পূর্ণ যেখানে তাকে ইথারিয়াল এবং অত্যাশ্চর্য দেখাচ্ছে। মন্ত্রমুগ্ধকর অবস্থানের মধ্যে তার মনোমুগ্ধকর বিকিনি ছবি আমাদের ছুটির স্পন্দন দেয়।

 

কাজের ফ্রন্টে, দিশা পাটানি সম্প্রতি তার সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্না সহ-অভিনেতা ফ্লিক 'যোধা'-এর শুটিং শেষ করেছেন। করণ জোহর পরিচালিত, সিনেমাটি 11 নভেম্বর, 2022- প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

দিশা পাটানি


দিশা পাটানি যোধার স্ক্রিপ্টে তার প্রথম প্রতিক্রিয়া প্রকাশ করেছেন, নিজের স্টান্ট করার জন্য প্রস্তুত।


অভিনেত্রী দিশা পাটানি 2021 সালের একটি উচ্চ নোটে শেষ করতে প্রস্তুত কারণ সম্প্রতি তিনি যোধা ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সাথে মহিলা প্রধান হিসাবে ঘোষণা করা হয়েছিল। করণ জোহর সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন এবং ভক্তদের জানিয়েছিলেন যে দিশা এবং রাশি খান্না সিদ্ধার্থের সাথে ধর্মের প্রথম অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি চলচ্চিত্রের অংশ হবেন। দিশা ইতিমধ্যেই মার্শাল আর্ট এবং অ্যাকশনের অনুরাগী হিসাবে পরিচিত এবং যোধা-তে তিনি নিজের স্টান্টগুলি সম্পাদন করবেন। পিঙ্কভিলার সাথে একচেটিয়াভাবে এটি সম্পর্কে কথা বলতে গিয়ে, দিশা অ্যাকশনারের সাথে যোগ দেওয়ার বিষয়ে তার প্রতিক্রিয়া প্রকাশ করেছিলেন।

 

নতুন ডেভেলপমেন্ট সম্পর্কে কথা বলতে গিয়ে দিশা পাটানি একচেটিয়াভাবে শেয়ার করেছেন, "যখন আমি স্ক্রিপ্টটি শুনেছিলাম, তখন এই প্রজেক্টের জন্য এটি আমার জন্য অবিলম্বে হ্যাঁ ছিল। আমি ঠিক যা খুঁজছিলাম এবং অ্যাকশন এমন একটি জিনিস যা আমি সম্পাদন করতে চাই।


দিশা পাটানি

যখন আমি স্ক্রিপ্টটি শুনেছিলাম, তখন এই প্রকল্পের জন্য এটি আমার জন্য অবিলম্বে হ্যাঁ ছিল। এটা ঠিক কি আমি খুঁজছি ছিল দিশা পাটানি।


যদিও এই মোড়ে বিশদ বিবরণ অজানা থেকে যায়, দর্শকরা একটি এয়ার হাইজ্যাক পরিস্থিতির পটভূমিতে ছবিতে অভিনেত্রীর কাছ থেকে অনেক কিছু আশা করতে পারে। প্রকৃতপক্ষে প্রযোজক, করণ জোহর এমনকি দিশাকে দলে উষ্ণভাবে স্বাগত জানাতে গিয়েছিলেন কারণ তিনি পোস্ট করেছিলেন, “যোধার অসাধারণ এবং ব্যতিক্রমী প্রতিভাবান মহিলা নেতৃত্ব এখানে রয়েছে। উগ্র, জমকালো এবং সর্বদা মোহনীয় দিশা পাটানিকে পরিবারের কাছে স্বাগত জানাচ্ছি।"

 

সমস্ত অ্যাকশন সঞ্চয় করে, দিশা ইতিমধ্যেই ধর্মের জন্য করণ জোহর প্রযোজিত যোধা এবং শশাঙ্ক খৈতান তার সদ্য-মিন্টর ব্যানার মেন্টর ডিসপ্লে ফিল্মস-এর জন্য প্রস্তুতি শুরু করেছে। অ্যাকশন ফ্র্যাঞ্চাইজিটি 11 নভেম্বর, 2022- প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
Post a Comment (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top