পর্ন ভিডিও মামলায় গ্রেফতার থেকে রক্ষা পেলেন পুনম পান্ডে!

0

পুনম পান্ডে

এফআইআর- অভিনেতা শার্লিন চোপড়ার সঙ্গে পান্ডেকে আসামি করা হয়েছে।

 

সুপ্রিম কোর্ট মঙ্গলবার বলিউড অভিনেত্রী পুনম পান্ডেকে পিআরএন ফিল্ম ্যাকেট মামলায় গ্রেপ্তার থেকে সুরক্ষা দিয়েছে, যেখানে অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা অন্যতম প্রধান অভিযুক্ত।

 

বিচারপতি বিনীত শরণ এবং বিভি নাগারথনার একটি বেঞ্চ মহারাষ্ট্র সরকারকে নোটিশ জারি করেছে পান্ডে একটি বোম্বে হাইকোর্টের আদেশকে চ্যালেঞ্জ করে দায়ের করা একটি আপিলের উপর, যা তার আগাম জামিনের আবেদনকে বাতিল করেছে। "বিজ্ঞপ্তি জারি করুন.. ইতিমধ্যে, আবেদনকারীর বিরুদ্ধে কোন জবরদস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না," শীর্ষ আদালত তার আদেশে বলেছে।


গত বছরের নভেম্বরে, বম্বে হাইকোর্ট পুনম পান্ডেকে ত্রাণ দিতে অস্বীকার করে। হাইকোর্টের আদেশকে চ্যালেঞ্জ করে তিনি সুপ্রিম কোর্টে যান। এফআইআর- অভিনেতা শার্লিন চোপড়ার সঙ্গে পান্ডেকে আসামি করা হয়েছে।


আরও পড়ুনঃ রাকুল প্রীত সিং তার এই বছর ৭ টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।


১৫ ডিসেম্বর, সুপ্রিম কোর্ট রাজ কুন্দ্রাকে পি*আরএন ফিল্ম র‍্যাকেট সম্পর্কিত একটি মামলায় গ্রেপ্তার থেকেসপ্তাহের সুরক্ষা দেয়।

 

নভেম্বরে, বোম্বে হাইকোর্ট পি*আরএন ফিল্ম ্যাকেট মামলায় মুম্বাই পুলিশ কর্তৃক তার বিরুদ্ধে নথিভুক্ত একটি এফআইআর-এর ক্ষেত্রে কুন্দ্রার দায়ের করা আগাম জামিনের আবেদনটি গ্রহণ করতে অস্বীকার করেছিল। হাইকোর্ট ত্রাণ প্রত্যাখ্যান করার পরে কুন্দ্রা শীর্ষ আদালতের দ্বারস্থ হন।

 

রাজ কুন্দ্রা, প্রথমে দায়রা আদালত থেকে আগাম জামিন চেয়েছিলেন, যা তাকে কোনো ত্রাণ দিতে অস্বীকার করেছিল। তারপরে, তিনি বোম্বে হাইকোর্টে গিয়ে দাবি করেন যে তাকে অভিযুক্ত করা হয়েছে।

 

মুম্বাই পুলিশের সাইবার সেল কুন্দ্রার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি, মহিলাদের অশালীন প্রতিনিধিত্ব (প্রতিরোধ) আইন, এবং তথ্য প্রযুক্তি আইনের ধারায় যৌন স্পষ্ট ভিডিও বিতরণের অভিযোগে একটি মামলা দায়ের করেছে।

 

কুন্দ্রা দাবি করেছেন যে তিনি কথিত অবৈধ ভিডিওগুলির সামগ্রী তৈরি, প্রকাশ বা সংক্রমণের সাথে যুক্ত ছিলেন না। তাকে গত বছরের জুলাই মাসে মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছিল, যেখানে তাকে একটি অ্যাপের মাধ্যমে পর্ন চলচ্চিত্র বিতরণের অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল। সেপ্টেম্বরে কুন্দ্রাকে জামিন দেওয়া হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
Post a Comment (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top