রাকুল প্রীত সিং তার এই বছর ৭ টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।

0

রাকুল প্রীত সিং

বলিউডে তার শিরোনামগুলির মধ্যে রয়েছে আয়ুষ্মানের সাথে 'ডক্টর জি', অমিতাভ বচ্চন এবং অজয় দেবগনের সাথে 'রানওয়ে ৩৪' এবং অন্যান্য 5টি চলচ্চিত্রের নাম।

 

অভিনেত্রী রাকুল প্রীত সিং-এর সমস্ত আঙ্গুলগুলি পাইতে রয়েছে কারণ তার 2022 সালের জন্য তার আস্তিনে সাতটি বিশাল রিলিজ থাকবে, যার মধ্যে ছয়টি হিন্দি সিনেমায় রয়েছে।

 

বলিউডে তার শিরোনামের মধ্যে রয়েছে আয়ুষ্মানের সাথে 'ডক্টর জি', অমিতাভ বচ্চন এবং অজয় দেবগনের সাথে 'রানওয়ে ৩৪', অজয় দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রার সাথে 'থ্যাঙ্ক গড', 'ছত্রিওয়ালি', 'আক্রমণ' এবং অক্ষয় কুমারের সাথে একটি শিরোনামহীন চলচ্চিত্র .


আরও পড়ুনঃ দিশা পাটানি হল্টার নেক টপে সোশ্যাল মিডিয়ায় তাপমাত্রা বাড়াচ্ছেন৷


একজন উত্তেজিত রাকুল প্রীত সিং শেয়ার করেছেন, “আচ্ছা আমি আশা করছি যে ২০২২ আমার সেরা বছরগুলির মধ্যে একটি হবে। আমি সত্যিই ২০২২-এর জন্য অপেক্ষা করছি কারণ ৭টি ছবি মুক্তির জন্য লাইনে আছে, ৬টি হিন্দিতে। আমি শুধু আমার আঙ্গুল ক্রস রাখছি যে লোকেরা চলচ্চিত্রগুলির প্রশংসা করে। আমি তাদের সকলের জন্য শ্যুটিং করার একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা পেয়েছি এবং একবার চলচ্চিত্রগুলি বের হওয়া শুরু হলে আপনি দেখতে পাবেন যে প্রতিটি চরিত্র একে অপরের থেকে খুব আলাদা, প্রতিটি চলচ্চিত্র একটি ভিন্ন ঘরানার।"


আরও পড়ুনঃ টপ মিউজিক ভিডিওর তালিকায় ‘ও আন্তাভা’ (ভিডিও)


তিনি চালিয়ে যান, “যদি একটি 'অ্যাটাক' হয় যা একটি সাই-ফাই অ্যাকশন হয় তবে সেখানে 'রানওয়ে ৩৪' যেখানে আমি একজন পাইলটের চরিত্রে অভিনয় করি, সেখানে 'ডক্টর জি' যেখানে আমি একজন গাইনোকোলজিস্টের চরিত্রে অভিনয় করি, 'আল্লাহকে ধন্যবাদ' আপনার বাণিজ্যিক স্লাইস অফ লাইফ ফিল্ম এবং তারপরে আছে অক্ষয় স্যারের ফিল্ম যেটি আপনার থ্রিলার কমার্শিয়াল জোন, তারপর 'ছত্রিওয়ালি' যেখানে আমি কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করছি। তাই হ্যাঁ, গত বছরের এই মহামারীর মধ্যে এবং বাইরে শুটিংয়ের এই কঠোর পরিশ্রমে ভরা একটি বছর।

 

রাকুল প্রীত সিং যোগ করেছেন, "আমি আশাবাদী যে লোকেরা সত্যিই এটি পছন্দ করবে, এই চলচ্চিত্রগুলির জন্য এটি একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা ছিল এবং এখন তাদের বেরিয়ে আসার সময় এসেছে৷ আমি এই ছবিগুলি রোল আউট শুরু করার জন্য অপেক্ষা করছিলাম, লোকেরা আরও কাজ দেখতে পাবে যা আমি করেছি তাই হ্যাঁ ২০২২ এর জন্য আমার আঙ্গুলগুলিকে অতিক্রম করে রেখেছি। আমি এটি সম্পর্কে উত্তেজিত এবং মানুষের প্রতিক্রিয়া দেখে উত্তেজিত

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
Post a Comment (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top