কিয়ারা আদভানি বলেন আমার প্রিয় স্লথ বিয়ার কোথায় ?

0



সেলিব্রিটিরা এখনও বিশ্বের বিভিন্ন অংশে ছুটিতে রয়েছেন বেশিরভাগ ভারতে নববর্ষ উদযাপন করতে। ঠিক আছে, অনেকে সৈকত গন্তব্যে পালিয়ে গেছে, মালদ্বীপে, তাদের পরিবারের সাথে এবং কেউ কেউ তাদের বন্ধুদের সাথে উদযাপন করছে। গুজব দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি রাজস্থানের একটি জাতীয় উদ্যান রণথম্বোরে রয়েছেন। তাদের সাথে ছিলেন আরেক গুজব দম্পতি অনন্যা পান্ডে এবং ইশান খট্টর। কোনও নিশ্চিতকরণ নেই তবে তাদের সোশ্যাল হ্যান্ডেলে থাকা ছবিগুলি জল্পনা ছড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

 

কিয়ারা আদভানির ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফিরে এসে, তিনি একাধিক প্রাণীর ছবি শেয়ার করেছেন যার মধ্যে টাইগারও রয়েছে। বাঘের ছবি অনন্যা পান্ডে, ইশান খট্টরও তাদের হ্যান্ডেলে শেয়ার করেছেন। ক্যাপশনে কিয়ারা তেমন কিছু লেখেননি। কিন্তু অনন্যার মন্তব্যই নজর কেড়েছে। তিনি তাকে জিজ্ঞাসা করেছেন 'আমার প্রিয় কোথায়? আমার অলস ভালুক? হার্ট ইমোজি সহ। 2020 সালে, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া ভাট, রণবীর কাপুর এবং অন্যান্যরা নতুন বছরের সময় জাতীয় উদ্যানটি ঘুরে দেখেছেন।

 

কিয়ারা এবং সিদ্ধার্থকে কয়েকদিন আগে বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল যখন তারা নববর্ষ উদযাপন করতে যাচ্ছিল। উল্লেখ্য, ইশান খট্টরও তার বন্যপ্রাণী অবকাশের হ্যান্ডেলে প্রচুর ছবি শেয়ার করেছেন।



এখানে উল্লেখ করা দরকার যে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি 2019 সাল থেকে ডেটিং করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। দুজনে গত বছর শেরশাহ-তে একসঙ্গে হাজির হয়েছিলেন। তবে দুজনে প্রকাশ্যে একে অপরকে দেখার কথা স্বীকার করেননি। কাজের ফ্রন্টে, কিয়ারা এই বছর কার্তিক আরিয়ানের সাথে ভুল ভুলাইয়া 2 সহ তার কিটিতে অনেকগুলি চলচ্চিত্র রয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
Post a Comment (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top