অপমান করলেন বিক্রয়কর্মী, জবাবে ১০ লাখ রুপি নিয়ে শোরুমে কৃষক (Video)

0

ভারতের কর্ণাটকের এক কৃষক বোলেরো মডেলের পিকআপ কিনতে বন্ধুকে সঙ্গে নিয়ে একটি মাহিন্দ্রা শোরুমে গিয়েছিলেন। কিন্তু তার বেশভূষা দেখে শোরুমের বিক্রয়কর্মী তাকে অপমান করেন। ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল যায় বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি

প্রতিবেদনে বলা হয়, ওই কৃষকের নাম কেম্পেগৌড়া। একটি মাহিন্দ্রা বোলেরো পিকআপ কেনার জন্য তার বন্ধুকে নিয়ে খোঁজখবর নিতে গিয়েছিলেন শোরুমে। কিন্তু সেখানে প্রবেশের পরেই বিক্রয়কর্মী তাদের অপমানজনক কথা বলে।

কেম্পেগৌড়ার অভিযোগ করে বলেন, গাড়ি সম্পর্কে জানতে চাইলে কটূক্তি করে বিক্রয়কর্মী বলেন, পকেটে ১০ রুপি আছে? ১০ রুপির গাড়ি এখানে পাওয়া যায় না। 

উত্তরে ওই কৃষক বিক্রয়কর্মীকে জানান, তিনি ১০ রুপি নয় ১০ লাখ রুপির গাড়ি কিনতে এখানে এসেছেন। পরে তিনি গাড়ি কেনার টাকা মাত্র এক ঘণ্টার মধ্যে জোগাড় করে আবারও শোরুমে আসেন এবং সাথে সাথে গাড়ি ডেলিভারির ব্যবস্থা করতে বলেন। কিন্তু শোরুম কর্তৃপক্ষ জানায়, চার দিনের আগে তাদের পক্ষে গাড়ি ডেলিভারি করা সম্ভব হবে না।

এরপর ওই কৃষক ও তার বন্ধু বিক্রয়কর্মীকে তাদের কাছে মাফ চাওয়ার দাবি করেন। পরে পুলিশের হস্তক্ষেপে ওই বিক্রয়কর্মী কৃষক কেম্পেগৌড়ার কাছে মাফ চান।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
Post a Comment (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top